মধুমিতার শরীর জুড়ে শুধুই প্রেম – Khoborbd24
বিনোদন

মধুমিতার শরীর জুড়ে শুধুই প্রেম

মধুমিতা সরকারে জীবন এবং শরীর জুড়ে এখন কেবল প্রেমেরই আনাগোনা। এমনটা তিনি নিজেই বললেন ছবি আপলোড করে। ক্যাপশনে লিখেছেন লাভ ইজ ইন দ্য হেয়ার। প্রেমের ছোঁয়া তাঁর সিল্কি চুলেই। মধুমিতার ফিগারের প্রশংসা যত করা হয় ততই কম। শরীরে এক ফোটাও অতিরিক্ত মেদ কী করে নেই তাঁর। কীভাবে লকডাউনের পরও এমন স্লিম ট্রিম করে ধরে রেখেছেন তিনি। প্রশ্ন সকল ভক্তদের। এখানে উত্তর একটাই। শরীরচর্চা এবং সঠিক খাবার। সাদা পোশাকে তাঁর স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল। শরীরচর্চার পাশাপাশি তাঁর গ্ল্যামারেরও কোনো তুলনা হয় না। সেই গ্ল্যামারাস ভিডিও এল প্রকাশ্যে।

কীভাবে নিজেকে টলিউড থেকে সোজা হলিউডি গ্ল্যামারে নিয়ে গেলেন এই হল সকলের প্রশ্ন। দিন কতক আগে নীল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মধুমিতা। ছবি দেখলেই মনে পড়ে গিয়েছিল, “নীল রঙ ছিল ভীষণ প্রিয়” গানটির কথা। রূপম ইসলামের এই গান ডেডিকেট করেই চলছে প্রেম নিবেদন। আপাতত হ্যাপিলি সিঙ্গেল মধুমিতা সরকার। তাঁর জীবনে কি কেউ আছেন সেই নিয়ে নানা মুণির নানা মত। কারও কথায় মধুমিতা যা সুন্দরী তাতে তাঁর সিঙ্গেল থাকাটাই বেশ সন্দেহজনক। এদিকে তাঁর ভক্তদের কথায় মধুমিতা সম্পর্কে যাক বা সিঙ্গেল থাকুক তাঁদের কাছে মধুমিতার কাজই গুরুত্ব পায়।

তবে অভিনেত্রীর মন জুড়ে একজন রয়েছে বটে। সেই কথাই প্রকাশ্যে আনেন তিনি। অফ শোল্ডার পোশাকে মধুমিতার ছবি পোস্ট করে লেখেন, “মন ও ক্রম।” অর্থাৎ মনোক্রমকেই এভাবে মিশিয়েছেন তিনি। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে মাখো মাখো রসায়নে নজর কেড়েছিলেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সেই জুটি এবার ফিরছে ওয়েবের পর্দায়। আসছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us at Facebook

Default description


This will close in 30 seconds