26 Jan 2022, 08:01 pm

“স্বপ্নের ফেরিওয়ালা-ঢাকা” সামাজিক সংগঠনের উদ্যোগে রাজধানীর উত্তর বাড্ডায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ।

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় কুরবানী ঈদ উপলক্ষে ১৮ জুলাই ২০২১ রোজ রবিবার “স্বপ্নের ফেরিওয়ালা-ঢাকা” সামাজিক সংগঠনের উদ্যোগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৩৮,৩৯ ও ৪১ নং ওয়ার্ডের ১১০ জন অসহায়, দরিদ্র পরিবারকে বস্ত্র কর্মসূচির আওতায় ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুংগী বিতরণ হয়েছে। রবিবার বিকেলে সামাজিক সংগঠন “স্বপ্নের ফেরিওয়ালা –ঢাকা” এর উদ্যোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৮,৩৯ ও ৪১ নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবার যারা করোনার মহামারীতে দুর্বিষহ জীবন যাপন করছে তাদের লিস্ট করে টোকেন এর মাধ্যমে ১১০ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুংগী বিতরণ হয়েছে ।

 

ঈদ উপহার শাড়ী ও লুংগী বিতরণ কালে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আলহাজ্ব শেখ সেলিম , ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৮,৩৯ ও ৪০ নং ওয়ার্ডের এর মহিলা কাউন্সিলর নিলুফার ইয়াসমিন ইতি সহ এলাকার স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ, এবং স্বপ্নের ফেরিওয়ালা সংগঠনের সদস্য, রাজন, মামুন, রিপন, দীপেন, বাবু, নান্নু,খোকন, চয়ন, রাসেল, সাহেদ, শাকিল প্রমুখ।

 

এই সংগঠনটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন রিপন বলেনঃ আমাদের সামনে ধাপে ধাপে আরো অনেক গুলো পরিকল্পনা রয়েছে আজ আমরা বস্ত্র কর্মসূচির আওতায় ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুংগী বিতরণ করেছি। আগামীতে কর্মসংস্থানের আওতায় আরো ২টি সেলাই মেশিন বিতরণ করা হবে। আমাদের এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ । আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চাই। আমরা চাই আমাদের সমাজের বিত্তবান যারা তারাও যদি এগিয়ে আসেন যার যার অবস্থান থেকে তাহলে এই দারিদ্রতা নির্মুল করা সম্ভব বলে আমরা মনে করি। তাই সকল কে আহবান জানাই যে যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন।

আমাদের সাথে যোগাযোগ করুন ফেইসবুক লিংক: https://www.facebook.com/sopnerferiwaladhk/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us at Facebook

Default description


This will close in 30 seconds